1. fakrul678@gmail.com : Fakrul islam Sumon : Fakrul islam Sumon
  2. mahedipramanik@gmail.com : Md. Mahedi Hasan Pramanik : Md. Mahedi Hasan Pramanik
  3. farukomar22@gmail.com : Omar Faruk : Omar Faruk
  4. onamikaafrinonu098@gmail.com : Onamika Afrin : Onamika Afrin
  5. admin@obirambanglanews24.com : Md. Shahjalal Pramanik : Md. Shahjalal Pramanik Sumon
  6. robinmahamudkhan007@gmail.com : Robin Mahamud Khan : Robin Mahamud Khan
  7. sapahar.sakib@gmail.com : Md. Sakib Hossen : Md. Sakib Hossen
সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৩:৪৪ অপরাহ্ন
শিরোনাম:
ভেঙ্গে গেছে সাঁকো, চরম দূর্ভোগে ১২ গ্রামের মানুষ সিরাজগঞ্জে ছিনতাইকারী ও অজ্ঞান পার্টির ১৪ সদস্য আটক নালী ইউনিয়নের আওয়ামী যুবলীগের উদ্যোগে এমপি দূর্জয় জন্মদিন উদযাপন উলিপুরে পন্ডিত মহির উদ্দিন স্কুলে ছাত্র ছাত্রী দের কাছে অবৈধ ভাবে টাকা উত্তলন-ফলোআপ নিউজ। প্রতিমা তৈরিতে ব্যস্ত মৃৎশিল্পীরা তিস্তার ভাঙ্গন ঠেকাতে এলাকাবাসীর নিজস্ব অর্থায়নে বাশ ও গাছ দিয়ে বান্ডাল নির্মাণ সিরাজগঞ্জে কাভার্ড ভ্যান-অটো ভ্যান মুখোমুখি সংঘর্ষে নিহত ২ শাহজাদপুরে বন্যায় ভেঙ্গে পড়ল ৩৬ লাখ টাকার ব্রীজ মসিরাজগঞ্জের শাহজাদপুরে প্রায় বিলুপ্তির পথে বাঁশ ও বেত শিল্প আমন ধানের ক্ষেতে সবুজের হাসি

মাননীয় প্রধানমন্ত্রীর সদয় সহযোগিতা চান সড়ক দুর্ঘটনায় আহত ট্রাক চালক মাহমুদুল

শাহজালাল সুমন
  • Update Time : মঙ্গলবার, ১৬ মার্চ, ২০২১
  • ৫৮৯ Time View

পুরো নাম মোঃ মাহমুদুল হাসান, বাড়ি চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর উপজেলার বালিয়াডাঙ্গা ইউনিয়োনের শ্রীরামপুর গ্রামে। তিনি একজন দরিদ্র কৃষক পরিবারের ছেলে, তার বাবা অন্যের জায়গা জমি চাষ বাস করে জিবিকা নির্বাহ্ করেন।
দরিদ্রতার জন্য লেখাপড়া করতে পারেন নি। বড় হয়ে তিনি আমার জিবিকা নির্বাহের জন্য ট্রাক ড্রাইভারের সহকারি হিসেবে যোগদান করেন। পরবর্তীকালে চালক হন। অভাবের সংসারে আসতে শুরু করে সচ্ছলতা। আলহামদুলিল্লাহ সবকিছু ভালোই চলছিল।

কিন্তু হঠাৎ এক মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় তার মেরূদন্ড ভেঙ্গে যায় আজ থেকে ৪ বছর আগে। এই দীর্ঘ চার বছরে তিনি অক্ষম ও পঙ্গু অবস্থায় বিছানায় পড়ে আছেন। প্রতিটি সেকেন্ড ব্যাথায় কাতরাচ্ছেন, শুয়ে-বসে থাকতে থাকতে শরীরের বিভিন্ন জায়গায় ঘা হয়ে গেছে।
বিভিন্ন চিকিৎসকের স্মরণাপন্ন হয়েছেন। সবাই বলেছেন উন্নত চিকিৎসা লাগবে।

কিন্তু সেই উন্নত চিকিৎসা তার কপালে জুটেনি।
আশায় আছেন আল্লাহর কোন এক সহৃদয়বান বান্দা যদি তার চিকিৎসার ব্যয়ভার বহন করেন। তার স্বাভাবিক জীবনে ফিরতে একটু সহানুভুতি দেখান। তবে অনেক বড় উপকার হবে নি:শ্ব প্রায় একটি পরিবারের।

এর আগে অনেকেই অনেক প্রতিশ্রুতি দিয়েছেন তবে কেউই কথা রাখেন নি। যতটুকু জানা যায়- তার চিকিৎসা সেবা দেয়ার প্রতিশ্রুতবদ্ধ সেসব শুভাকাঙ্ক্ষীদেরকে স্থানীয় কেউ হয়ত তার বিষয়ে মিথ্যা তথ্য দিয়েছেন।

তার অঢেল সম্পদের মিথ্যা তথ্যও প্রচার করেছে একটি কুচক্রী মহল। অসহায় পরিবারটির দুর্দশাকে আরও দীর্ঘায়িত করে মজা নিচ্ছে তারা।

এ ব্যাপারে অবিরাম বাংলা নিউজ২৪.কম কে মাহমুদ বলেন- “অনেক জমিজমা আর টাকা পয়সা থাকলে কি আমি প্রতিনিয়ত বিছানায় কাতরাই? অসুস্থতা নিয়ে কেউ বেচে থাকতে চায়? তাহলে আমি কোন দূঃখে নিজের অসুস্থতাকে পুঁজি করে টাকা পয়সা নেয়ার চিন্তা করবো?
এত বড় দূঃসাহস আমার নাই। আমি শুরু থেকে টাকা পয়সা নেয়ার ব্যাপারে অনীহা পোষন করতাম।
সবসময় চেয়েছি কোন ব্যক্তি বা প্রতিষ্ঠান যেন আমার সার্বিক চিকিৎসার ব্যবস্থা করেন। সেটা আমি পাইনি। তাই বাধ্য হয়ে আজ মাননীয় প্রধানমন্ত্রী, জননেত্রী শেখ হাসিনা আপার দৃষ্টি আকর্ষণ করছি। যেমন করে উনি রাজশাহীর খুকি আপার ব্যবস্থা নিলেন, ঠিক তেমন আমার সুচিকিৎসার সার্বিক ব্যবস্থা নেয়ার জন্য উনার প্রতি সবিনয় আবেদন জানাচ্ছি।”

তিনি সকলের কাছে বিনয় মিনতি করেছেন যেন তিনি সুস্থ-স্বাভাবিক জীবনে ফিরতে পারেন সেজন্য নিজ অবস্থান থেকে সম্ভব হলে সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ার জন্য। একই সাথে তিনি সকলের কাছে দোয়া প্রার্থনা করেছেন। তিনি নিজের বিকাশ নম্বরটি দিয়েছেন। সম্ভব হলে এগিয়ে আসতে পারেন আপনিও। সকলের ক্ষুদ্র ক্ষুদ্র প্রয়াসগুলো হতে পারে অসহায় মাহমুদুলের বেচে থাকার স্বপ্নের এক মাত্র অবলম্বন।

তার মোবাইল ও বিকাশ নাম্বার ০১৭৩১৬৪৫৫১৯।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

বিভাগ সমূহ

সাইটের পেজ

© অবিরাম বাংলা নিউজ ২৪ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত।এই সাইটের কোনো তথ্য বা ছবি অনুমতি ব্যতিত ব্যবহার করা থেকে বিরত থাকুন। ©