1. fakrul678@gmail.com : Fakrul islam Sumon : Fakrul islam Sumon
  2. mahedipramanik@gmail.com : Md. Mahedi Hasan Pramanik : Md. Mahedi Hasan Pramanik
  3. farukomar22@gmail.com : Omar Faruk : Omar Faruk
  4. onamikaafrinonu098@gmail.com : Onamika Afrin : Onamika Afrin
  5. admin@obirambanglanews24.com : Md. Shahjalal Pramanik : Md. Shahjalal Pramanik Sumon
  6. robinmahamudkhan007@gmail.com : Robin Mahamud Khan : Robin Mahamud Khan
  7. sapahar.sakib@gmail.com : Md. Sakib Hossen : Md. Sakib Hossen
সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০৭:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম:
উলিপুর ফুটবল টুর্নামেন্ট ২০২১ এর ফাইনাল খেলা অনুষ্টিত হলো। বদলগাছীতে ১ কেজি ৯০০ গ্রাম গাঁজা সহ আটক-২ কোটি কোটি টাকা নিয়ে উধাও ‘সিরাজগঞ্জশপ’ ও ‘আলাদীনের প্রদীপ’ রাজারহাটে জলবায়ু ঝুকিপূর্ণ ফোকাস গ্রুপের সাথে আলোচনা সভা অনুষ্ঠিত ভেঙ্গে গেছে সাঁকো, চরম দূর্ভোগে ১২ গ্রামের মানুষ সিরাজগঞ্জে ছিনতাইকারী ও অজ্ঞান পার্টির ১৪ সদস্য আটক নালী ইউনিয়নের আওয়ামী যুবলীগের উদ্যোগে এমপি দূর্জয় জন্মদিন উদযাপন উলিপুরে পন্ডিত মহির উদ্দিন স্কুলে ছাত্র ছাত্রী দের কাছে অবৈধ ভাবে টাকা উত্তলন-ফলোআপ নিউজ। প্রতিমা তৈরিতে ব্যস্ত মৃৎশিল্পীরা তিস্তার ভাঙ্গন ঠেকাতে এলাকাবাসীর নিজস্ব অর্থায়নে বাশ ও গাছ দিয়ে বান্ডাল নির্মাণ

বাবাকে বাঁচাতে জবি শিক্ষার্থীর আকুতি

জবি প্রতিনিধি
  • Update Time : মঙ্গলবার, ২০ এপ্রিল, ২০২১
  • ৬৪৫ Time View

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) পদার্থবিজ্ঞান বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মোঃ তামজিদ রাফি এর বাবা করোনা আক্রান্ত হয়ে গুরুতর অবস্থায় হাসপাতালে ভর্তি আছেন। উনাকে দ্রুত আইসিইউতে নেয়ার নির্দেশনা দিয়েছে চিকিৎসকগণ। তার বাবার এই চিকিৎসার খরচ যোগাতে সকলের নিকট সাহায্যের আবেদন জানিয়েছেন রাফি ও তার বন্ধুরা।

জানা যায়, রাফির বাবা বেশ কয়েকদিন যাবত কোভিড-১৯ এ আক্রান্ত হয়ে নারায়ণগঞ্জ খানপুর হসপিটালে ভর্তি আছেন। তিনি দীর্ঘ ৮/৯ বছর ধরে হার্টের সমস্যায় ভুগতেছেন। বর্তমানে উনার ফুসফুস ৫০% নষ্ট হয়ে গেছে। তাঁকে ২৪ ঘন্টা অক্সিজেন দিয়ে রেখেছে।ডাক্তার রাফির বাবাকে দ্রুত ICU তে নিতে চিকিৎসা দেয়ার নির্দেশ দিয়েছেন।

এমতাবস্থায়, উনার জরুরি উন্নত চিকিৎসা প্রয়োজন। কিন্তু রাফির পরিবারে উপার্জনক্ষম কেউ নেই। যা টাকা ছিল বাবার চিকিৎসার পিছনে এতদিন খরচ হয়ে গিয়েছে।
বলা বাহুল্য ওই শিক্ষার্থীর মা ও কিছুদিন আগে করোনায় অনেকদিন অসুস্থ ছিলেন। বর্তমানে মোঃ তামজিদ রাফি তার বাবার উন্নত চিকিৎসার জন্য সকলের একান্ত সর্বোচ্চ সহযোগিতা চেয়েছে।

রাফি তার বাবার চিকিৎসার জন্য সকলের কাছে অনুরোধ করে বলেন, “অভাবের সংসারে বাবার চিকিৎসার ব্যায় বহন করা আমাদের পক্ষে সম্ভব নয়। আমি আপনাদের কাছে আমার অসুস্থ বাবার চিকিৎসার জন্য সাহায্য চাই। আপনারা সকলে সহযোগিতা করলে আমি আমার বাবাকে আবার বাবা বলে ডাকতে পারবো। এমতাবস্থায় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ও সমাজের বিত্তশালীদের সাহায্য ছাড়া বাবার চিকিৎসা করানো সম্ভব না। এখন আপনাদের সাহায্যই আমার অসুস্থ বাবার চিকিৎসার শেষ ভরসা।”

এ ব্যাপারে পদার্থ বিজ্ঞান বিভাগের শিক্ষক ও জগন্নাথ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড.মোঃ নূরে আলম আবদুল্লাহ বলেন, “এই ব্যাপারে আমি অবগত আছি। শিক্ষার্থীর পরিবার আমাকে বলেছিলো ঢাকায় বেড ম্যানেজ করে দিতে, কিন্তু আপনারা জানেন বেড পাওয়াই মুশকিল, আমার আত্মীয়ের জন্যও কোনো বেড খুঁজে পাওয়া যাচ্ছেনা। তাছাড়া ওর পরিবারের আর্থিক সহযোগিতার বিষয়টাও জানি। আমরা নিজেরাও চেষ্টা করছি সমস্যা যতটুকু সমাধান করা যায়।”

শিক্ষার্থী মোঃ তামজিদ রাফির সাথে যোগাযোগের মাধ্যম:
মোবাইলঃ 01852059425
বিকাশঃ 01852059425
নগদঃ 01852059425
রকেটঃ 017375969091

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

বিভাগ সমূহ

সাইটের পেজ

© অবিরাম বাংলা নিউজ ২৪ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত।এই সাইটের কোনো তথ্য বা ছবি অনুমতি ব্যতিত ব্যবহার করা থেকে বিরত থাকুন। ©