1. fakrul678@gmail.com : Fakrul islam Sumon : Fakrul islam Sumon
  2. mahedipramanik@gmail.com : Md. Mahedi Hasan Pramanik : Md. Mahedi Hasan Pramanik
  3. farukomar22@gmail.com : Omar Faruk : Omar Faruk
  4. onamikaafrinonu098@gmail.com : Onamika Afrin : Onamika Afrin
  5. admin@obirambanglanews24.com : Md. Shahjalal Pramanik : Md. Shahjalal Pramanik Sumon
  6. robinmahamudkhan007@gmail.com : Robin Mahamud Khan : Robin Mahamud Khan
  7. sapahar.sakib@gmail.com : Md. Sakib Hossen : Md. Sakib Hossen
সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০৬:২৩ পূর্বাহ্ন
শিরোনাম:
উলিপুর ফুটবল টুর্নামেন্ট ২০২১ এর ফাইনাল খেলা অনুষ্টিত হলো। বদলগাছীতে ১ কেজি ৯০০ গ্রাম গাঁজা সহ আটক-২ কোটি কোটি টাকা নিয়ে উধাও ‘সিরাজগঞ্জশপ’ ও ‘আলাদীনের প্রদীপ’ রাজারহাটে জলবায়ু ঝুকিপূর্ণ ফোকাস গ্রুপের সাথে আলোচনা সভা অনুষ্ঠিত ভেঙ্গে গেছে সাঁকো, চরম দূর্ভোগে ১২ গ্রামের মানুষ সিরাজগঞ্জে ছিনতাইকারী ও অজ্ঞান পার্টির ১৪ সদস্য আটক নালী ইউনিয়নের আওয়ামী যুবলীগের উদ্যোগে এমপি দূর্জয় জন্মদিন উদযাপন উলিপুরে পন্ডিত মহির উদ্দিন স্কুলে ছাত্র ছাত্রী দের কাছে অবৈধ ভাবে টাকা উত্তলন-ফলোআপ নিউজ। প্রতিমা তৈরিতে ব্যস্ত মৃৎশিল্পীরা তিস্তার ভাঙ্গন ঠেকাতে এলাকাবাসীর নিজস্ব অর্থায়নে বাশ ও গাছ দিয়ে বান্ডাল নির্মাণ

সন্তানকে ব্রিজ থেকে ফেলে দিলেন মা, উদ্ধার করলো এলাকাবাসী

শৌখিন রাজ, বিশেষ প্রতিনিধি (কুড়িগ্রাম)
  • Update Time : বৃহস্পতিবার, ১৫ এপ্রিল, ২০২১
  • ৭৪০ Time View

কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার বেরুবাড়ী ইউনিয়নের বেরুবাড়ী ব্রিজ থেকে এক মা তার ৫ বছরের শিশু সন্তানকে পানিতে ফেলে দিয়েছেন বলে জানান প্রত্যক্ষদর্শীরা। পরে প্রত্যক্ষদর্শীরা শিশুটিকে দ্রুত উদ্ধার করে মাকে আটক করে ৯৯৯-এ কল করে পুলিশে খবর দেয়।বেরুবাড়ী ইউনিয়ন পরিষদ সংলগ্ন এলাকায় এ ঘটনাটি ঘটে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান মো. মোতালেব সরকার বিষয়টি নিশ্চিত করে জানান,উদ্ধারকৃত ঐ শিশুটির বাড়ি ফুলবাড়ি উপজেলার কাশিপুর ইউনিয়নের ঘুঘুরাম এলাকার বালারহাট বাজারের পাশে। তার স্বামীর নাম খোকন বলেও জানান তিনি। তবে ঐ শিশুটি সাথে থাকা নারী সাধারণ জিজ্ঞাসাবাদে কোন প্রশ্নের উত্তর না দিলেও শিশুটি ঐ নারীকে মা বলে ডাকছে।শিশুটিকে উদ্ধারের পর এখন দুজনকে ইউনিয়ন পরিষদ ভবনে নিয়ে আসা হয়েছে।স্থানীয়দের ৯৯৯ এ ফোন দেয়ার পর খবর পেয়ে ঘটনাস্থলে আসে নাগেশ্বরী থানা পুলিশ।

এএসআই বিনয় রায় জানান, শিশুটিকে ঐ নারী ব্রিজের উপর থেকে ১৫/২০ ফুট নীচে নালার পানিতে ফেলে দেন। এরপর খুব দ্রুত প্রত্যক্ষদর্শীরা শিশুটিকে উদ্ধার করে এবং ঐ নারীকে আটক করে। অভিযুক্ত নারীর পরিবারকে হাজির করে শিশুটিকে সহ তাদের হাতে তুলে দেওয়ার ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

বিভাগ সমূহ

সাইটের পেজ

© অবিরাম বাংলা নিউজ ২৪ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত।এই সাইটের কোনো তথ্য বা ছবি অনুমতি ব্যতিত ব্যবহার করা থেকে বিরত থাকুন। ©