1. fakrul678@gmail.com : Fakrul islam Sumon : Fakrul islam Sumon
  2. mahedipramanik@gmail.com : Md. Mahedi Hasan Pramanik : Md. Mahedi Hasan Pramanik
  3. farukomar22@gmail.com : Omar Faruk : Omar Faruk
  4. onamikaafrinonu098@gmail.com : Onamika Afrin : Onamika Afrin
  5. admin@obirambanglanews24.com : Md. Shahjalal Pramanik : Md. Shahjalal Pramanik Sumon
  6. robinmahamudkhan007@gmail.com : Robin Mahamud Khan : Robin Mahamud Khan
  7. sapahar.sakib@gmail.com : Md. Sakib Hossen : Md. Sakib Hossen
শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৯:২৫ পূর্বাহ্ন
শিরোনাম:
সাপাহারে রিক’র উদ্যেগে শেখ রাসেলের জন্মদিন উদযাপন খড় বেচে আমন চাষের খরচ উত্তোলন বঙ্গবন্ধুর নামে সমিতি খুলে সাধারন মানুষের সাথে প্রতারনা আজ মহানবমী, বিষাদে পরিপূর্ণ দেবী দুর্গার বিদায়ের সুর সালথার বল্লভদী ইউপিতে বিতর্কিত প্রার্থীর মনোনয়নে তৃণমূলে ক্ষোভ আজ মহাঅষ্টমী, মধ্য রাতে সন্ধি পূজা ফরিদপুরের বহিষ্কৃত যুবলীগ নেতা ফুয়াদ গ্রেফতার কুড়িগ্রাম জেলা আওয়ামীলীগের বর্ধিত সভার আগে জেলা সার্কিট হাউজে আওয়ামীলীগ নেতা কর্মিদের উপর হামলা আহত -২০ কুড়িগ্রামে একদিনের জেলা প্রশাসক হিসেবে প্রতিকী দায়িত্ব গ্রহণ করলেন দশম শ্রেণীর ছাত্রী- ইতি শাহজাদপুরে প্রতিবন্ধী ছালমা হত্যার বিচারের দাবীতে বিক্ষোভ ও মানববন্ধন

নরসিংদীতে ২ নারীসহ মোটর সাইকেল আরোহী নিহত, পরিবারের দাবী খুন।

অনামিকা আফরিন
  • Update Time : শুক্রবার, ২৪ জুলাই, ২০২০
  • ১১০ Time View

নরসিংদীতে ২ নারী সহ
মোটরবাইক চালক নিহত। নরসিংদী জেলা শিবপুর থানার খরিয়া গ্রামের প্রবাসী মোঃআনোয়ার হোসেনের ছেলে, মৃত মোঃদেলোয়ার হোসেন দিপুর পরিবারের সন্দেহ খুন।

নরসিংদীতে মঙ্গলবার (২১ জুলাই) চাচাতো ভাইয়ের শ্বশুর বাড়ী থেকে ফিরে দুই মেয়ে বন্ধুকে নিয়ে ঘুরতে বের হয় দেলোয়ার হোসেন দিপু (২৫) নামে এক যুবক। তারা তিন জনই সড়ক দুর্ঘটনায় নিহত হয় সোমবার(২০ জুলাই) রাত সাড়ে ১০টায় এ ঘটনা ঘটে।

দিপুর শরীরের জখম দেখে এ মৃত্যু নিয়ে সন্দেহ দানা বেধেছে দিপুর স্বজনদের মাঝে।
সঠিক তদন্ত করে এ চাঞ্চল্যকর মৃত্যুর রহস্যের উদঘাটন চায় নিহতদের পরিবার।

ছবি: নিহত দিপু

নিহত দিপুর স্বজনরা জানান ওই দুই নারী দিপুর দূর সম্পর্কের আত্মীয় ও বান্ধবী এরা হলো নরসিংদী পৌর শহরের বাসাইল এলাকার মোহাম্মদ আলীর মেয়ে মনিরা আক্তার মনি (২৯) ও নারায়নগঞ্জ বন্দরের নবীগঞ্জ এলাকার বিল্লাল হোসেনের মেয়ে রুপা বেগম (২৫)। এরমধ্যে নিহত রুপা ও মনিরা সম্পর্কে খালাতো বোন। রুপা নরসিংদীর বাসাইলে মনিরাদের বাড়িতে থাকত।
নিহত দিপুর স্বজনদের কাছ থেকে জানা যায় সোমাবর দুপুরের পর মটরসাইকেলে করে ভৈরব তার শ্বশুর বাড়িতে যায়, দেলোয়ার হোসেন দিপু।

এবং বিকেলে ভৈরব থেকে ফিরে নরসিংদী শহরের দুই বান্ধবীকে সাথে নিয়ে মটরসাইকেলে করে মাধবদী থানাধীন কুড়েরপাড় এলাকায় শিল্পী নামক আরেক বান্ধবীর বাড়ীতে বেড়াতে যায়। দিপুর পরিবারের কেউ এই শিল্পী নামক মেয়েটি সম্পর্কে জানেনা।

ছবি: নিহত মনি ও রুপা

দিপু রাজধানীতে একটি বেসরকারি মেডিকেল কলেজে লেখাপড়া করত। মনি ও রুপা নরসিংদীর একটি প্রাইভেট হাসপাতালে চাকরি করত।
নিহত দিপুর সম্পর্কে মামা তুহিন জানান, সড়ক দুর্ঘটনায় মারা গেছে দিপু কিন্তু তাদের ধারনা দিপুকে খুন করা হয়েছে ।

দিপু তার সাথে দুই মেয়ে নিয়ে পাঁচদোনায় দুর্ঘটনার শিকার হয়।

সত্যি কি সেটা দুর্ঘটনা ছিলো নাকি পরিকল্পিত হত্যা কান্ড এ বিষয়ে স্বজনদের মধ্যে সংশয় রয়েছে। নরসিংদীর পাঁচদোনা এলাকায় দিপুর মটর বাইকটি হালকা আচর লাগা অবস্থায় পাওয়া যায় ।

দিপুর মরদেহ উদ্ধার করা হয় ঘটনাস্থল থেকে এক কিলোমিটার দূর শেখেরচর এলাকা থেকে উদ্ধার করে পুলিশ।
পরে দিপুর লাশ নিয়ে শিবপুর চলে আসে। কিন্তু দিপুর মরদেহের ক্ষত অনুযায়ী এটি দুর্ঘটনা নয় বলে সন্দেহ হয় দিপুর স্বজনদের।

সব চাইতে বড় খটকার বিষয় হলো দুর্ঘটনা হয়েছে পাঁচদোনায় আর লাশ পাওয়া গেছে শেখেরচরে এ বিষয়টি সন্দেহজনক। পরে নিহতদের লাশ শিবপুর থানা পুলিশের সহযোগিতায় ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়।

মাধবদী থানার উপ-পরিদর্শক (এসআই) তানভীর জানান, নিহত দিপুর মরদেহ শেখেরচর
মাজার বাসস্ট্যান্ড ঢাকা-সিলেট মহাসড়ক থেকে উদ্ধার করা হয়। ঘটনারদিন প্রচুর বৃষ্টি হওয়ায় সড়ক দুর্ঘটনার কোন প্রত্যক্ষদর্শী নাই।

মনি ও রুপাকে পাঁচদোনা বাজার বাজার এলাকা ঢাকা সিলেট মহাসড়ক থেকে আহত অবস্থায় উদ্ধার করা হয়। পরে নরসিংদী তাদের হসপিটালে পাঠানো হলে দ্বায়িত্বরতো চিকিৎসক তাদের মৃত বলে ঘোষণা করেন।

আইনী প্রক্রিয়া শেষে স্বজনদের মৃত দেহ
হস্তান্তর করা হলে নিহত দিপুর পরিবারের লোকজন এ সড়ক দুর্ঘটনা নিয়ে সন্দেহ প্রকাশ করায় দিপুর মরদেহটি ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়।
এ ঘটনায় নিহত দিপুর মা মরিয়ম বেগম বাদি হয়ে মাধবদী থানায় একটি মামলা দায়ের করেছেন। আর দুর্ঘটনায় নিহত বাকি দুজনের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয় এবং স্বজনরা তাদের লাশ দাফন সম্পন্ন করেন।

দিপুর পরিবারের দাবি এই ঘটনার যেন সুষ্ঠু তদন্ত করেই বের করা হয় এটা পরিকল্পিত খুন, নাকি সত্যই দুর্ঘটনা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

বিভাগ সমূহ

সাইটের পেজ

© অবিরাম বাংলা নিউজ ২৪ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত।এই সাইটের কোনো তথ্য বা ছবি অনুমতি ব্যতিত ব্যবহার করা থেকে বিরত থাকুন। ©