1. fakrul678@gmail.com : Fakrul islam Sumon : Fakrul islam Sumon
  2. mahedipramanik@gmail.com : Md. Mahedi Hasan Pramanik : Md. Mahedi Hasan Pramanik
  3. farukomar22@gmail.com : Omar Faruk : Omar Faruk
  4. onamikaafrinonu098@gmail.com : Onamika Afrin : Onamika Afrin
  5. admin@obirambanglanews24.com : Md. Shahjalal Pramanik : Md. Shahjalal Pramanik Sumon
  6. robinmahamudkhan007@gmail.com : Robin Mahamud Khan : Robin Mahamud Khan
  7. sapahar.sakib@gmail.com : Md. Sakib Hossen : Md. Sakib Hossen
সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৮:০৪ অপরাহ্ন
শিরোনাম:
ভেঙ্গে গেছে সাঁকো, চরম দূর্ভোগে ১২ গ্রামের মানুষ সিরাজগঞ্জে ছিনতাইকারী ও অজ্ঞান পার্টির ১৪ সদস্য আটক নালী ইউনিয়নের আওয়ামী যুবলীগের উদ্যোগে এমপি দূর্জয় জন্মদিন উদযাপন উলিপুরে পন্ডিত মহির উদ্দিন স্কুলে ছাত্র ছাত্রী দের কাছে অবৈধ ভাবে টাকা উত্তলন-ফলোআপ নিউজ। প্রতিমা তৈরিতে ব্যস্ত মৃৎশিল্পীরা তিস্তার ভাঙ্গন ঠেকাতে এলাকাবাসীর নিজস্ব অর্থায়নে বাশ ও গাছ দিয়ে বান্ডাল নির্মাণ সিরাজগঞ্জে কাভার্ড ভ্যান-অটো ভ্যান মুখোমুখি সংঘর্ষে নিহত ২ শাহজাদপুরে বন্যায় ভেঙ্গে পড়ল ৩৬ লাখ টাকার ব্রীজ মসিরাজগঞ্জের শাহজাদপুরে প্রায় বিলুপ্তির পথে বাঁশ ও বেত শিল্প আমন ধানের ক্ষেতে সবুজের হাসি

ছিনাইয়ের ধর্ষণের ঘটনায় ৩ আসামী গ্রেফতার চাঞ্চল্যকর তথ্য দিলেন পুলিশ সুপার

কুড়িগ্রাম জেলা প্রতিনিধি
  • Update Time : রবিবার, ৯ আগস্ট, ২০২০
  • ৫৬ Time View

কুড়িগ্রাম পুলিশ সুপারের প্রেস কনফারেন্স;
রাজারহাট ছিনাইয়ে কিশোরী ধর্ষনের তিন আসামী গ্রেফতারের চাঞ্চল্যকর তথ্য প্রদান করেছেন কুড়িগ্রাম জেলার পুলিশ সুুুপার জনাব মহিবুল ইসলাম খান বিপিএম।

কুড়িগ্রামে জেলা পুলিশ সুপার কার্যালয়ে প্রেস কনফারেন্স অনুষ্ঠিত হয়। রাজারহাট ছিনাই ইউনিয়নের কিশোরী নবম শ্রেনীর ছাত্রী কে ঘড় থেকে তুলে নিয়ে গিয়ে অজ্ঞাত দুর্বৃত্তরা ধর্ষন ও আহত এবং স্বর্ণালংকার সহ নগদ টাকা নিয়ে যাওয়ার ঘটনায় মামলার অগ্রগতি ও অপরাধীদের সনাক্ত এবং গ্রেফতার বিষয়ে স্থানীয় গনমাধ্যম কর্মীদের ব্রিফ করেন প্রেস কনফারেন্সের সভাপতি পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান বিপিএম।

আজ ৯ ই আগষ্ট রবিবার দুপুর ১২ টায় পুলিশ সুপার কার্যালয়ের কনফারেন্স রুমে স্থানীয় গনমাধ্যকর্মী, ইলেকট্টনিক্স ও প্রিন্ট মিডিয়ার সামনে রাজারহাট ছিনাই ইউনিয়নে কিশোরী ধর্ষন মামলার অগ্রগতি নিয়ে লিখিত বক্তব্য পেশ করেন পুলিশ সুপার মহিবুল ইসলাম খান। বক্তব্যের শুরুতে তিনি উপস্থিত গনমাধ্যমকর্মীদের জেলা পুলিশ কুড়িগ্রামের পক্ষে শুভেচ্ছা ও আন্তরিক ধন্যবাদ জানান।
তিনি বলেন, কুড়িগ্রাম জেলার রাজারহাট থানাধীন ছিনাই ইউনিয়নের
মহিধর খন্ডক্ষেত্র গ্রামে দস্যুতা ও একই সাথে গৃহমালিকের নাবালিকা কন্যাকে বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে ধর্ষনের ঘটনায় রাজারহাট থানার মামলা নং- ১৬ তারিখ ২৭-০৭-২০২০খ্রীঃ ধারা ২০২০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইনের ( সং-০৩) এর ৭/৯(১)/৩০ তৎসহ ৩৯৪ পেনাল কোড রজু হয়। মামলা রজুর পর থেকেই মামলার তদন্তকারী কর্মকর্তা সহ পুলিশ মনিটরিং সেল এর তদারকি কর্মকর্তাদের প্রত্যক্ষ তত্বাবধানে ও প্রযুক্তিগত সহায়তায় ঘটনার সাথে জড়িতদের সনাক্ত করা হয়। এরপর পুলিশের আলাদা আলাদা অভিযানে ঘটনার সাথে জড়িত আসামী- লালমনিরহাট সদর উপজেলার মহেন্দ্রনগড় এলাকার করিমের পুত্র মোঃ আব্দুল মালেক(৩৮) কে গত ০৬-০৮-২০২০ইং গ্রেফতার করা হয়। গত ০৭-০৮-২০২০ইং রাজারহাট ছিনাই এলাকার উমর আলীর ছেলে মোঃ আব্দুস সালাম (৪২) কে চর ভূরুঙ্গামারী থেকে এবং আবুল কালাম আজাদকে নাগেশ্বরী থানাধীন রায়গন্জ ইউনিয়নের হাজীর মোর এলাকা থেকে গত ০৮-০৮-২০২০ইং পৃথক অভিযান পরিচালনা করে আটক করা হয়। আটক ১ ও ২ আসামী কে বিজ্ঞ আদালতে সোপর্দ করে রিমান্ড আবেদন করা হলে বিজ্ঞ আদালত তাদের (০৫) পাচ দিনের রিমান্ড আবেদন মন্জুর করেন। আসামী ৩ আবুল কালাম আজাদকে অদ্য ০৯-০৮-২০২০ইং বিজ্ঞ আদালতে সোপর্দ করে রিমান্ড এর আবেদএ ৫ দিনের রিমান্ড মন্জুর করেন বিজ্ঞ আদালত।ধৃত আসামীরা সকলেই পেশাদার চোর। এদের একজনের বিরুদ্ধে ৫ টি , আরেকজনের বিরুদ্ধে ৩ টি চুরির মামলা রয়েছে।ঘটনার সময় ঘরের দরজা ভাঙ্গার কাজে ব্যবহৃত লোহার রড উদ্ধার করা হয়েছে, অন্যান্য মালামাল উদ্ধারের জন্য চেষ্টা চলছে।

পুলিশ সুপার বলেন, এই মামলার যাবতীয় কার্যক্রম শেষ করে অল্প সময়ের মধ্যে আসামীদের বিরুদ্ধে বিজ্ঞ আদালতে অভিযোগ পত্র দাখিল করা হবে।

উল্লেখ্য, গত ২৭ জুলাই গভীর রাতে রাজারহাট উপজেলার ছিনাই ইউনিয়নের নবম শ্রেণির ছাত্রীকে একদল দুর্বৃত্ত বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে ছুরিকাঘাত করে আহত করে এবং বাড়ির পাশে একটি জঙ্গলে ধর্ষণ করে । এছাড়াও দুর্বৃত্তদের হামলায় ধর্ষিতা ছাত্রীর বাবা রেজা শাহ পাহলভি (৪৮) ও মা শাহনাজ পারভীন (৩৮) গুরুতর আহত হন। আহত ছাত্রী ও তার পিতা-মাতা এখনো কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এ ঘটনায় পরদিন অজ্ঞাত পরিচয় ৪ জনকে আসামী করে রাজারহাট থানায় মামলা দায়ের করা হয়। আসামী গ্রেপ্তারের দাবীতে এলাকায় দু’দফা মানববন্ধন ও সড়ক অবরোধ করেন এলাকাবাসী।

প্রেস কনফারেন্স এ উপস্থিত ছিলেন কুড়িগ্রাম সদর সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার উৎপল রায় সহ পুলিশ মনিটরিং সেল এর দায়িত্বপ্রাপ্ত উর্ধতন পুলিশ কর্নকর্তা ও রাজারহাট থানার তদন্তকারী কর্মকর্তা সহ অন্যান্য পুলিশ অফিসাররা উপস্থিত ছিলেন।
স্থানীয় গনমাধ্যমকর্মী ও সাংবাদিক নেতাদের মধ্যে কুড়িগ্রাম প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট আহসান হাবীব নীলু, সাঃসম্পাদক আতাউর রহমান বিপ্লব, জনকন্ঠ জাতীয় দৈনিকের রাজু মুস্তাফিজ, এটিএন বাংলার কুড়িগ্রাম প্রতিনিধি ইউসুফ আলমগীর, সময় টিভির মমিনুল ইসলাম মব্জু, নিউজ ২৪ এর হুমায়ুন কবীর সূর্, চ্যানেল আই প্রতিনিধি শ্যামল কুমার, চ্যানেল ২৪ প্রতিনিধি গোলাম মওলা সিরাজ, রাজারহাট প্রেসক্লাব সভাপতি এস এ বাবলু, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম কুড়িগ্রাম জেলা সভাপতি আবু জাফর সোহেল রানা, বাংলা ট্রিবিউন এর কুড়িগ্রাম প্রতিনিধি আরিফুল ইসলাম

প্রেস কনফারেন্স শেষে উপস্থিত গনমাধ্যকর্মীদের সাথে খোলামেলা আলোচনায় কুড়িগ্রামের পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান বিপিএম আসামী গ্রেফতারের বিষয়টি উল্লেখ করে বলেন, তিন আসামীর স্বীকারোক্তিমূলক জবানবন্দী পেলে ঘটনার পুরো বিষয়টি নিশ্চিত হওয়া যাবে। পুলিশ মনিটরিং সেল গুরুত্বপুর্ন মামলার তদন্ত, আসামী সনাক্ত ও আটকে বিশেষ ভূমিকা রাখছে। উল্লেখ্য গত সপ্তাহে জোড়া খুনের অন্যতম প্রধান পলাতক আসামী আলম ঘটনার পর ঢাকার আশুলিয়া পালিয়ে ছিল, অপর আরেক আসামীর স্ত্রীর সাথে পরকীোযার সূত্র ধরে দেখা করতে আসলে তাকে কুড়িগ্রামের নাগেশ্বরী থেকে গ্রেপ্তার করে পুলিশ।

পুলিশ সুপার গনমাধ্যমকর্মী দের মাধ্যমে জেলাবাসীকে আশ্বস্ত করেন, প্রত্যেক অপরাধীকেই আইনের আওতায় আনা হবে। জেলা পুলিশ কুড়িগ্রাম পুলিশ মনিটরিং সেলের তদারকিতে পলাতক আসামীদের ধরতে অভিযান চালিয়ে যাচ্ছে। তিনি অতীতের সকল জটিল ও ক্লু লেস মামলার রহস্য উন্মোচন ও অপরাধী গ্রেফতার সহ মামলাগুলোর সুষ্ঠ তদন্ত শেষ করে বিজ্ঞ আদালতে অভিযোগ পত্র দাখিল করার বিষয়ে সকলের সুদৃষ্টি কামনা করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

বিভাগ সমূহ

সাইটের পেজ

© অবিরাম বাংলা নিউজ ২৪ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত।এই সাইটের কোনো তথ্য বা ছবি অনুমতি ব্যতিত ব্যবহার করা থেকে বিরত থাকুন। ©