1. fakrul678@gmail.com : Fakrul islam Sumon : Fakrul islam Sumon
  2. mahedipramanik@gmail.com : Md. Mahedi Hasan Pramanik : Md. Mahedi Hasan Pramanik
  3. farukomar22@gmail.com : Omar Faruk : Omar Faruk
  4. onamikaafrinonu098@gmail.com : Onamika Afrin : Onamika Afrin
  5. admin@obirambanglanews24.com : Md. Shahjalal Pramanik : Md. Shahjalal Pramanik Sumon
  6. robinmahamudkhan007@gmail.com : Robin Mahamud Khan : Robin Mahamud Khan
  7. sapahar.sakib@gmail.com : Md. Sakib Hossen : Md. Sakib Hossen
রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ১০:৪০ পূর্বাহ্ন
শিরোনাম:
উলিপুর ফুটবল টুর্নামেন্ট ২০২১ এর ফাইনাল খেলা অনুষ্টিত হলো। বদলগাছীতে ১ কেজি ৯০০ গ্রাম গাঁজা সহ আটক-২ কোটি কোটি টাকা নিয়ে উধাও ‘সিরাজগঞ্জশপ’ ও ‘আলাদীনের প্রদীপ’ রাজারহাটে জলবায়ু ঝুকিপূর্ণ ফোকাস গ্রুপের সাথে আলোচনা সভা অনুষ্ঠিত ভেঙ্গে গেছে সাঁকো, চরম দূর্ভোগে ১২ গ্রামের মানুষ সিরাজগঞ্জে ছিনতাইকারী ও অজ্ঞান পার্টির ১৪ সদস্য আটক নালী ইউনিয়নের আওয়ামী যুবলীগের উদ্যোগে এমপি দূর্জয় জন্মদিন উদযাপন উলিপুরে পন্ডিত মহির উদ্দিন স্কুলে ছাত্র ছাত্রী দের কাছে অবৈধ ভাবে টাকা উত্তলন-ফলোআপ নিউজ। প্রতিমা তৈরিতে ব্যস্ত মৃৎশিল্পীরা তিস্তার ভাঙ্গন ঠেকাতে এলাকাবাসীর নিজস্ব অর্থায়নে বাশ ও গাছ দিয়ে বান্ডাল নির্মাণ

কুষ্টিয়ার ভেড়ামারায় সন্ত্রাস হামলা, ক্ষতি প্রায় ২ লাখ টাকা

বেলাল খান, কুষ্টিয়া জেলা প্রতিনিধি
  • Update Time : বুধবার, ৩০ সেপ্টেম্বর, ২০২০
  • ১৬৭ Time View

কুষ্টিয়ার ভেড়ামারায় প্রকাশ্য দিবালোকে এক ব্যবসায়ীর অফিস ও গোডাউন গুড়িয়ে দিয়ে গোডাউনে থাকা মালামাল ভাংচুর ও লুটপাট করে নিয়ে গেছে সন্ত্রাসীরা। আজ বুধবার সকাল ৯টার দিকে উপজেলার বারোমাইলে একতারা ব্রিকস নামের একটি ইটভাটার অফিস ও গোডাউন এস্কেভেটার দিয়ে গুড়িয়ে দেয় সন্ত্রাসীরা।

ওই প্রতিষ্ঠানের মালিক মোঃ শফিকুল ইসলাম জানান, আজ সকাল ৯টার দিকে পার্শবর্তী যোলদাগ গ্রামের মৃত আজিজুল পরামানিকের ছেলে মমিন পরামানিক ও বারোমাইলের শহিদুল মালিথার ছেলে সুমন মালিথার নেতৃত্বে ২০/২৫জনের একটি সংঘবদ্ধদল এস্কেভেটার দিয়ে আমার অফিস ও গোডাউন গুড়িয়ে দেয় এবং গোডাউনে থাকা ইট তৈরীর সরঞ্জাম ভাংচুর ও লুটপাট করে নিয়ে যায় এবং ইটভাটার রাস্তাটি এস্কেভেটার দিয়ে মাটি খুড়ে চলাচলের অযোগ্য করে দেয়। ভাংচুর ও লুটপাটের এই ঘটনায় কমপক্ষে ২০ লাখ টাকার ক্ষতি হয়েছে এমনটা দাবী করে, মামলার প্রস্তুতি চলছে বলেও জানান সেই ব্যবসায়ী।

ভেড়ামারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শাহাজালাল জানান, একতারা ব্রিকসে ভাংচুর ও লুটপাটের ঘটনা তদন্তে সেখানে একটি টিম পাঠানো হয়েছিল । ঐ ব্যবসায়ী প্রতিষ্ঠানের পক্ষ থেকে অভিযোগ পেলেই আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

বিভাগ সমূহ

সাইটের পেজ

© অবিরাম বাংলা নিউজ ২৪ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত।এই সাইটের কোনো তথ্য বা ছবি অনুমতি ব্যতিত ব্যবহার করা থেকে বিরত থাকুন। ©